Wellcome to National Portal
আরপিজিসিএল রূপান্তরিত প্রাকৃতিক গ্যাস কোম্পানী লিমিটেড
Text size A A A
Color C C C C

প্রতিবেদন:



ক্রমs বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে সেবা গ্রহীতা/অংশীজনদের (স্টেকহোল্ডারগণকে) অবহিতকরণের লক্ষ্যে ২৯-০২-২০২৪ তারিখে অনুষ্ঠিত ২য় অনলাইন সভার কার্যবিবরণী। ১৪-০৩-২০২৪
2024-03-18-04-05-40b8e4b989ff2f317150d1ff70b0d3d7.pdf
অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (ফেব্রুয়ারি-২৪) ০৪-০৩-২০২৪
2024-03-05-03-42-ab5954225886728d79ebe00e5e06d06e.pdf
অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (জানুয়ারি-২৪) ১১-০২-২০২৪
2024-02-12-06-17-e44354fae43e2d4cfac6dad5ef81df25.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২০২৪ এর ষান্মাসিক (জুলাই-ডিসেম্বর’ ২০২৩) অগ্রগতি প্রতিবেদন ১৪-০১-২০২৪
2024-01-14-05-35-e50a3ed31f4ce1b90493823ac8453e88.pdf
অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (ডিসেম্বর-২৩) ১০-০১-২০২৪
2024-01-11-03-55-2763a52abe6e164be2c4a70364c472b5.pdf
অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (নভেম্বর-২৩) ১০-১২-২০২৩
2023-12-12-08-41-c59b6efd0fa88007fe7a9e83db5b127d.pdf
অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (অক্টোবর-২৩) ০৫-১১-২০২৩
2023-12-12-08-40-039c90c3745dbf3ed0f171d022b8994b.pdf
অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (সেপ্টেম্বর-২৩) ০৯-১০-২০২৩
2023-10-09-05-25-9ca8f83f2a54937798f7618f75277375.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ে সেবা গ্রহীতা/অংশীজনদের (স্টেকহোল্ডারগণকে) অবহিতকরণের লক্ষ্যে ২১-০৯-২০২৩ তারিখে অনুষ্ঠিত ১ম অনলাইন সভার কার্যবিবরণী। ০১-১০-২০২৩
2023-10-04-04-18-d3703a21a121ad3e655abd305cefaddb.pdf
১০ অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (আগস্ট-২৩) ০৩-০৯-২০২৩
2023-09-10-05-44-801454206bde05bb9b378a8fea5354a8.pdf
১১ অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (জুলাই-২৩) ০২-০৮-২০২৩
2023-08-09-05-06-ae09bf38f20ebd52f4227271f5b08ba7.pdf
১২ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২০২৩ এর ৪র্থ ত্রৈমাসিক (এপ্রিল-জুন, ২০২৩) অগ্রগতি প্রতিবেদন। ০৩-০৭-২০২৩
2023-07-06-04-44-f49bfd9644e358a4c5f4df6b9f7fc72e.pdf
১৩ অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (জুন-২৩) ০২-০৭-২০২৩
2023-07-02-09-00-13f9893fbaa6b0615666f277d5bcfb7d.pdf
১৪ অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (মে-২৩) ০৪-০৬-২০২৩
2023-06-19-08-32-362c7f2f46d92617fd776c991cd6d841.pdf
১৫ অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (এপ্রিল-২৩) ০২-০৫-২০২৩
2023-05-07-08-43-0ccddd8ae0a103fab55600d8ecaa658d.pdf
১৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২০২৩ এর ৩য় ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ, ২০২৩) অগ্রগতি প্রতিবেদন। ০৩-০৪-২০২৩
2023-04-05-06-13-24f418775d4f352a24ccdc9339a301c4.pdf
১৭ অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (মার্চ-২৩) ০২-০৪-২০২৩
2023-04-05-06-11-7e38e228fb433987648447f5ebd573aa.pdf
১৮ অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (ফেব্রুয়ারি-২৩) ০২-০৩-২০২৩
2023-03-13-05-49-529eacc80a434f44e6baca2b018980c4.pdf
১৯ অভিযোগ নিষ্পত্তি মাসিক প্রতিবেদন (জানুয়ারি-২৩) ০২-০২-২০২৩
2023-02-06-04-51-3cc45e3276953060bac7fb8684cff445.pdf
২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২২-২০২৩ এর ২য় ত্রৈমাসিক (অক্টোবর-ডিসেম্বর, ২০২২) অগ্রগতি প্রতিবেদন। ০২-০১-২০২৩
2023-01-05-08-44-62d97142422c401451969fef4ea936ca.pdf


COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon